নিউজ প্রাচ্যের ডান্ডি ডেস্ক: আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে সোমবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের পাঠানটুলী করবস্থান রোড এলাকায় মানব কল্যাণ পরিষদ কার্যালয়ে সংগঠনের নিজস্ব তহবিল থেকে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষা সহায়তা বিতরণ করা হয়।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সরকারী গণগ্রন্থাগার অধিদপ্তরের লাইব্রেরীয়ান মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফতুল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী পরিদর্শক ডাঃ বাসিরুন নেছা। অতিথিদ্বয় বলেন, সুশিক্ষাই হচ্ছে আগামী দিনের উজ্জল গন্তব্য। শিক্ষার্থীরা ভালভাবে নিয়মিত লেখাপড়া চালানোসহ সামাজিক কাজে মনোনিবেশ করতে হবে।

আরও বক্তব্য রাখেন নিউজ-২ নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের প্রকাশক ও সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সুমন, মানব কল্যাণ পরিষদের প্রচার ও দপ্তর সচিব জি এম মোস্তফা ও সংগঠনের সক্রিয় কর্মী খাজা মামুন। অনুষ্ঠানে শিক্ষা সহায়তা বিতরণে উপস্থিত ছিলেন আজমেরী সুলতানা, সিমা. জুথী রায়, রিমি, ইসরাত জাহান, মাকসুদা আক্তার, লিমা আক্তার, লাবনী, মিম সুমাইয়া রুনা ও জেবুননেছা প্রমুখ।

শিক্ষা সহায়তা গ্রহণকারীরা তাদের অনুভূতি প্রকাশে বলেন, মানব কল্যাণ পরিষদ শিক্ষার্থীদের ভর্তি, বেতন, ফরম ফিলাপের আর্থিক সহায়তা সহ বই বিতরণে যেভাবে সহযোগিতা করছে তার জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংগঠনের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া বলেন সংগঠনের নিজস্ব তহবিলে শিক্ষা সহায়তা বিতরণ চলমান প্রক্রিয়া। আমাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে শিক্ষার্থীদের উপর। শিক্ষার্থীরা সুশিক্ষিত হলেই আমরা স্বার্থক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here