নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া বলেছেন, ‘আমাদেরকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। সৃষ্টিকর্তা আমাদের সৃষ্টি করেছে। কাউকে পুরুষ বা নারী প্রতিবন্ধী হিসেবে সৃষ্টি করেছেন। এতে আমাদের কারো হাত নেই। তাদেরকে সাহায্য করতে হবে ও তাদের প্রতি সহানুভূতিশীল হতে হবে। আমরা যদি এই মানুষগুলোকে ভালোবাসি, তাহলে আল্লাহ তায়ালা আমাদেরকে ভালোবাসবেন।’

‘নারী পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়ব দেশ’ এই শ্লোগানে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

মঙ্গলবার (২ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ে আয়োজনে জেলা প্রশাসন প্রাঙ্গণে র‌্যালী ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, ‘সব সময় মানুষ কে সাহায্য করবেন। নেওয়ার চেষ্টা করবেন না । কারন বিলিয়ে দেওয়ার মধ্যে প্রশান্তি আছে, যা নেওয়ার মধ্যে নেই। নারায়ণগঞ্জ সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে সবাইকে সেবা প্রদান করা হচ্ছে। এই কার্যালয়ের মধ্য দিয়ে শারীরিক প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা, হিজড়াদের বয়স্ক ভাতাসহ বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়েছে।’


জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: হেলাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা: মো: এহসানুল হক।

আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য শামসুজ্জামান ভাষানী, জেলা পরিষদের সদস্য এড. নূর জাহান বেগম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবীব বিন্নি, কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আবদুল জব্বার চিশতি, এনজিও নেটওয়ার্কের নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাশ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here