নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, ‘জেলা পরিষদ হচ্ছে একটি সেবামূলক প্রতিষ্ঠান। বর্তমান প্রধাণমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক জেলা পরিষদের মাধ্যমে এই সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেয়ার জন্য আমরা বদ্ধ পরিকর। আর এ লক্ষ্যে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।’
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনের জমির সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে ড্রেণ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপণ শেষে তিনি এ কথা বলেন।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন আরো বলেন, ‘নারায়ণগঞ্জ জেলা পরিষদের সেবামূলক কার্যক্রমের অংশ হিসেবে আজকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় ও নারায়ণগঞ্জ আদালতের সামনের রাস্তা ও ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। নারায়ণগঞ্জ আদালতের আইনজীবীদের কাছ থেকে আমরা ইতিমধ্যেই দুটি দরখাস্ত পেয়েছি। তারই আলোকে আইনজীবীদের দুই লক্ষ টাকার বই কিনে দেয়া হয়েছে। এরপর ল্যাপটপ ও কম্পিউটার প্রদান করা হবে এবং তাদের অপর আরেক দাবী এই রাস্তাটি তৈরী করার কাজ আজ শুরু করা হলো।’

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক এড. হাবিব আল মোজাহিদ পলু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান প্রমূখ।

প্রসঙ্গত, সাহাদাত হোসেন সাজনুর মালিকানাধীণ ঠিকাদারী প্রতিষ্ঠান এসআর এন্টারপ্রাইজ এই ড্রেণ নির্মাণকাজ পরিচালনা করবে। প্রায় ৮০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ড্রেণের দৈর্ঘ ১০০ মিটার, প্রস্থ ও উচ্চতা ২.৩ মিটার এবং নির্মাণ করতে সময় লাগবে দুই মাস।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here