নিউজ প্রাচ্যের ডান্ডি: “খেলাধুলায় মগ্ন থাকি, মাদক মুক্ত সমাজ গড়ি” এই প্রত্যয়ে মাদক বিরোধী প্রতিবাদি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ এর সেমি ফাইনাল ও তৃতীয় নির্ধারিত ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
গত ১০ জানুয়ারী সন্ধ্যায় মাসদাইর পতেঙ্গার মাঠে খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাসদাইর মাদক নির্মূল কমিটির আহবায়ক প্রধানমন্ত্রীর পদকপ্রাপ্ত যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা হাজী গোলাম মোস্তফা, যুগ্ম আহবায়ক মো: বজলুর রহমান, সদস্য মো: মনির হোসেন ও মো: আনোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, এনায়েত নগর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মেম্বার আতাউর প্রধান, মো: নিজাম, মো: হক মুন্সি, মেহেবুব ভুইয়া, মো: জাহাঙ্গীর ও মো: নজরুল।

অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন, ইয়াসির, শাহীন, জোবায়ের, তানভীর, সোহাগ ও মেহেদী। খেলা পরচিালনায় ছিলেন, সজিব, সাগর, মুরাদ, সাকিব, তুষার, ইব্রাহীম, জয়, টুটুল, রামিন, রাহাত, বাবু, সাব্বির ও বাপ্পি।

মাদক কোন বিনোদন নয় খেলাধুলাই বিনোদনের উৎকৃষ্ঠ মাধ্যম। তাই এই মাদক বিরোধী প্রতিবাদি টিভি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের মাধ্যেমে মাদক নির্মূল কমিটির আহবান ছিল “দল যার যার, সমাজ সবার, সকলে মিলে মাদকের বিরুদ্ধে সোচ্চার হই।”

উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা ১২ জানুয়ারী রোজ শুক্রবার মাসদাইর পতেঙ্গার মাঠে সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here