নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য হয়েছেন সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মাহফুজুর রহমান কালাম। কিন্তু জেলা আওয়ামীলীগের সদ্য অনুমোদনকৃত পূর্ণাঙ্গ কমিটিতে ভুল বশ:ত মাহফুজুর রহমান কালামের পরিবর্তে আবুল কালাম নাম ছাপা হওয়ায় বিভ্রান্তিতে পড়েন দলীয় নেতাকর্মীরা।
কারন, জেলা আওয়ামীলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে জেলার ৫টি থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে কার্যকরী সদস্য হিসেবে রাখা হয়েছে। কিন্তু সদস্যপদের তালিকায় সোনারগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি এড. শামুসল ইসলাম ভূইয়ার পর মাহফুজুর রহমান কালামের পরিবর্তে আবুল কালাম নাম প্রকাশিত হওয়ায় সোনারগাঁ আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে সংশয় দেখা দেয়।

পরবর্তীতে তা ভুল বশ:ত ছাপা হয়েছে বলে দু:খ প্রকাশ করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। তিনি জানান, কেন্দ্রে তালিকা প্রেরণের সময় মাহফুজুর রহমান কালামের স্থলে ভুল বশ:ত আবুল কালাম নাম লেখা হয়েছিল। যার ফলে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদিত তালিকায়ও ভুল বশ:ত মাহফুজুর রহমান কালামের পরিবর্তে আবুল কালাম প্রকাশিত হয়েছে। প্রকৃত পক্ষে আবুল কালাম নামে কোন নেতা নেই। মাহফুজুর রহমান কালামই সঠিক বলে গণ্য হবে।

এব্যাপারে নামের সংশোধনী করে তা কেন্দ্রে পাঠানো হবে বলেও জানান আব্দুল হাই।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। যেখানে কার্যকরী সদস্য পদে আছেন ৩৫ জন। আর অনুমোদিত কমিটির তালিকা ২৬ নভেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর মাহফুজুর রহমান কালামের স্থলে আবুল কালাম নাম দেখে দলীয় নেতৃবৃন্দরা সংশয় প্রকাশ করেন। পরবর্তীতে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি আবুল কালাম নামটি ভুল বশ:ত ছাপা হয়েছে বলে জানান, সোনারগাঁ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ মাহফুজুর রহমান কালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here