নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপি’র চেয়ারপার্সণ দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মা আর মাকে কারাগারে আবদ্ধ রেখে কোন সন্তান শান্তিতে থাকতে পারে না। আমাদের মাকে আমরা মুক্ত না করা পর্যন্ত আমরা রাজপথে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে যাবো। নেত্রীর মুক্তির আন্দোলনের পাশাপাশি আমরা এই স্বৈরাচারী সরকারকে একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন দিতে বাধ্য করবো। আর সে নির্বাচনে ব্যালটের মাধ্যমে দেশের মানুষ তাদের ভাত ও ভোটের অধীকার ফিরিয়ে দেওয়ার জন্য বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তির পক্ষে রায় দিয়ে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করবে। তবে আমাদের সকল কর্মসূচি হবে শান্তিপূর্ণ, কোন প্রকার উস্কানীতে বিভ্রান্ত হয়ে উশৃঙ্খল কোন আচরন করা যাবে না। জয় আমাদের সুনিশ্চিত।

দলীয় চেয়ারপার্সণের মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া বালুর মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারপার্সণের উপদেষ্টা ও সাবেক চীফ হুইপ জয়নাল আবেদীন ফারুক। বক্তব্য রাখেন দলীয় চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি এড. আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল, কেন্দ্রীয় বিএনপির নিবার্হী কমিটির সদস্য ও সাবেক সাংসদ আতাউর রহমান খান আঙ্গুর, জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুস খান সেন্টু, জেলা যুবদলের আহবায়ক মোশারফ হোসেন।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ সাংগঠনিক রুহুল আমিন সিকদার ও উজ্জল হোসেন, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভাষানী, মহানগর বিএনপি নেতা আনোয়ার হোসেন আনু, জাহাঙ্গীর মিয়াজী, মাহমুদুল হাসান মাসুম, শওকত আলী লিটন, ফেরদৌসুর রহমান, আরিফ আহম্মেদ গোগা, হারুন শেখ, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক সরকার আলম, সানোয়ার হোসেন, আক্তার হোসেন খোকন শাহ, জয়নাল আবেদীন, মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা নাজমুল হক রানা, পাবেল, জেলা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম-আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here