নিউজ প্রাচ্যের ডান্ডি: মায়ের সাথে দূর্গা পূজা দেখতে এসে প্রেমের টানে মতিউর রহমান নামের এক মুসলমান ছেলের সাথে চম্পট দিয়েছে মৌটুসী ঘোষ নামের এক হিন্দু মেয়ে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নিতাইগঞ্জ শ্রীশ্রী বলদেব জিউর আখড়া ও শিব মন্দির প্রাঙ্গনের সামনে এ ঘটনা ঘটে।

মৌটুসীর পরিবার সূত্রে জানা যায়, নগরীর গলাচিপা নিবাসী সঞ্জিত ঘোষের মেয়ে মৌটুসী ঘোষ (১৯) সকালে তার মায়ের সাথে পূজা দেখতে বের হয়। শহরের নিতাইগঞ্জ বলদেব জিউর আখড়া পূজা মন্ডপ থেকে পূজা দেখে বের হলে অজ্ঞাত পরিচয় কয়েকজন যুবক জোড়পূর্বক মৌটুসীকে একটি সিএনজিতে উঠিয়ে নিয়ে চলে যায়। তখন মৌটুসীর মা নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এসে ঘটনা জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন শাহ পারভেজ সঙ্গে সঙ্গে ওয়ারলেসে মেসেজ দিয়ে দেন এবং মৌটুসীর মায়ের সঙ্গে ঘটনাস্থলে যান। ঘটনাস্থল নিতাইগঞ্জ বলদেব জিউর আখড়া পূজা মন্ডপের সামনে গিয়ে সেখানকার লোকজনের সাথে কথা বলে জানতে পারেন, মৌটুসী নিজের ইচ্ছায়ই সিএনজিতে করে পালিয়ে গেছে, তাকে কেউ জোড় করে উঠিয়ে নিয়ে যায়নি। আর এ কাজে তাকে সহায়তা করেছে তারই খালাতো বোন।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহীন শাহ পারভেজ নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, ‘এটা অপহরনের ঘটনা না। গলাচিপার মোতাহার হোসেনের ছেলে আতাউর রহমানের সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিলো। প্রেমের টানেই সে নিজ ইচ্ছায় ছেলেটির সঙ্গে পালিয়েছে। আমি ঘটনাস্থলে গিয়ে স্বাক্ষী প্রমাণ নিয়ে এটা জানতে পেরেছি। মেয়েটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here