নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নাসিক ২ নং ওয়ার্ডে ১ কোটি ৩৩ লাখ ৪৩২ টাকা ব্যয়ে আরসিসি ড্রেনসহ দুটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল ১০ টায় মিজমিজি দক্ষিণ পাড়া এলাকায় নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর এ কাজের উদ্বোধন করেন।

সিটি কর্পোরেশনের প্রকৌশলী জীবন কৃষ্ঞ সরকার ও সুমন দেবনাথ এর উপস্থিতিতে এই উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন বলেন, নির্বাচিত হওয়ার পর গত ১ বছরে যে পরিমান উন্নয়ন কাজ হয়েছে তার ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামী ৪ বছরে এলাকার ৮০ শতাংশ উন্নয়ন কাজ নিশ্চিত করা সম্ভব হবে। আগের তুলনায় জনসংখ্যা বৃদ্ধি পাওয়ায় প্রতিটি পাড়া মহল্লার সড়ক প্রশস্থকরণ অত্যন্ত জরুরী হয়ে পড়েছে। এসব সড়ক প্রশস্থ করতে হলে দু,পাশের বাড়ী-ঘর ভাঙ্গতে হবে। তাই উন্নয়নের স্বার্থে সকলেই সহযোগীতা করলে খুব দ্রুতসময়ের মধ্যে কাজ শেষ করা যাবে। তবে বাড়ী ঘর ভাঙ্গার সময় কারো প্রতি যেন কোন অবিচার বা অন্যায় না করা হয় সে বিষয়টি খুব গুরুত্বের সাথে দেখা হবে বলে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন। এসময় উপস্থিত এলাকাবাসী রাস্তার জন্য স্বেচ্ছায় বাড়ী-ঘর ভেঙ্গে দেওয়ার সম্মতি প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, সমাজ সেবক মোস্তফা কামাল, হাজী হযরত আলী, নূরুল ইসলাম, কাজিম উদ্দিন ভূঁইয়া, ইদ্রিছ আলী ইদু, আবদুল আজিজ, হাজী জহিরুল ইসলাম,মোক্তার হোসেন, আক্তার হোসেন, শহীদুল ইসলাম ঝন্টু, সোলায়মান পলাশ, ইসলামইল হোসেন, মাষ্টার মহিউদ্দিন, সেলিম মাহমুদ, কাউসার আহমেদ ও সানাউল্লাহসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here