নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী শিÿা প্রতিষ্ঠান মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যা নিকেতনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। চলতি বছরের ১৫ জানুয়ারী শুরু হয়ে শনিবার (২৭ জানুয়ারী) শেষ হয় ২০১৮ সালের বার্ষিক এই ক্রীড়া অনুষ্ঠান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী দিনে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো: শাহ আলম, সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, আবদুর রহমান, নেয়ামত হোসেন, স্কুলের প্রভাতী শাখার প্রধাণ শিÿিকা সালমা তালাত মাহমুদ, দিবা শাখার প্রধাণ শিÿিকা আজীমুন্নেসা গাজী, সিনিয়র শিÿিকা লায়লা বেগম, মনোয়ারা বেগম, নাদিরা রহমান, হাওয়া বেগম, সুলতানা সামসুন্নাহার, মারিয়া শারমীন, মুক্তা আকতারসহ স্কুলের শিÿক, শিÿিকা, শিÿার্থী ও অভিভাবকবৃন্দ।

এবারের ক্রীড়া প্রতিযোগীতায় প্রাথমিক শ্রেণীর শিÿার্থীদের তিনটি গ্রæপে ভাগ করা হয়। ‘ক’ গ্রæপে শিশু শ্রেণী ও প্রথম শ্রেণীর শিÿার্থীরা, ‘খ’ গ্রæপে ২য় ও ৩য় শ্রেণীর শিÿার্থীরা ও ‘গ’ গ্রæপে ৪র্থ ও ৫ম শ্রেণীর শিÿার্থীরা অংশ নেয়। শিÿার্থীরা বেলুন কুড়ানো, চকলেট দৌড়, আপ ডাউন, বল নিÿেপ, মার্বেল দৌড়, দড়ি লাফ, মোরগ লড়াইসহ বিভিন্ন খেলায় অংশ নেয়। আগামী ফেব্রæয়ারী মাসে এই ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here