নিউজ প্রাচ্যের ডান্ডি, রূপগঞ্জ প্রতিনিধি: মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছকে একটি ষড়যন্ত্রকারী মহল প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন।
সোমবার (৯ অক্টোবর) দুপুরে মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছ।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করে বলেন, আমি নৌকা প্রতিক নিয়ে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। চেয়ারম্যান হিসেবে সাধারন জনগণের জানমালের নিরাপত্তা দেয়া আমার কর্তব্য। আর আমার ইউনিয়নে অনেক উন্নয়ন মুলক কাজ হয়েছে। এতে করে আমার সুনামও রয়েছে।

এখন আমার প্রতিপক্ষ একটি ষড়যন্ত্রকারী মহল বিভিন্ন ভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। হুমকির বিষয়ে আমি নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছি। তদন্ত মোতাবেক ওই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, ইউপি সদস্য সাইদুর রহমান, সিরাজ মিয়া, নবী হোসেন, সিরাজুল ইসলাম, আলম হোসেন, যুবলীগ নেতা হামিদুল হক খোকন, এজাজ আহাম্মেদ, ইলিয়াছ মিয়া, শামিম হাসান, ইব্রাহীম হোসেন, আহসান আলী, অনুপম হাসান ফরিদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here