নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা সল্ট কারখানার এক শ্রমিককে পায়ুপথে বাতাস ডুকিয়ে হত্যার চেষ্টা করেছে অপর এক শ্রমিক। উপজেলার পিরোজপুরের প্রতাপের চর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শ্রমিক মো: মোফাজ্জল (২২) মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় গত শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সোহাগ নামে এক শ্রমিককে গ্রেফতার করে রোববার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

থানায় দায়ের করা মামলা থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী এলাকায় অবস্থিত মেঘনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সল্ট লিঃ এর শ্রমিক মোঃ মোজাম্মেল গত শুক্রবার দুপুরে খাবার খেতে প্রতাপেরচর এলাকায় ফ্যাক্টরীর অক্টোফ্লোরে আসে। এসময় একই প্রতিষ্ঠানে অপর শ্রমিক সোহাগ পূর্ব শত্রুতার জের ধরে মোজাম্মেলকে ঝাপটে ধরে তার পায়ুপথে কমপ্রেসার দিয়ে বাতাস ঢুকিয়ে হত্যার চেষ্টা করে। এতে শ্রমিক মোজাম্মেল মারাত্মকভাবে আহত হয়। এসময় অন্য শ্রমিকরা দেখতে পেয়ে মারাত্মক আহত শ্রমিক মোজাম্মেলকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় কারখানার শ্রমিক ঠিকাদার মো: আলাউদ্দিন বাদী হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ রাতেই ঘটনার মূল হোতা শ্রমিক সোহাগকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানার ওসি (অপারেশন) মুহাম্মদ আব্দুল জব্বার জানান, এ ঘটনার একটি মামলা রুজু হয়েছে। ঘটনার সাথে জড়িত সোহাগ নামে এক শ্রমিককে গ্রেফতার নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here