নিউজ প্রাচ্যের ডান্ডি: কোটা প্রথা সংস্কারের দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন কর্মসূচী পালন করেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর।
মঙ্গলবার (১০ এপ্রিল) বাদ আছর নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এর সামনে সংগঠনের সভাপতি সাব্বির আহম্মেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ মানব বন্ধনে সংগঠনের নেতৃবৃন্দরা দাবী করে বলেন, মেধাবীদের অবমূল্যায়ন করার জন্যই এই কোটাকে বাস্তবায়ন করা হচ্ছে। এর ফলে দেশ থেকে মেধাবীদের হার দিন দিন কমতে থাকবে। সেই সাথে দেশও ধ্বংসের দিকে অতিবাহিত হবে।

এ সময় তারা সরকারের প্রতি আহবান করে বলেন, ৫৬% কোটা কমিয়ে ১০% এ আনা হউক তাহলে প্রকৃত মেধাবীদের মূল্যায়ন করা হবে। সেই সাথে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন। নতুবা তাদের যোগক্তিক দাবী না মানা হলে কঠোর কর্মসূচীর ঘোষনা দেয়া হবে বলে ঘোষনা দেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এ সময় আরও উপস্থিত ছিলো, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক তানভীর ইমাম, বায়তুল মাল ও প্রকাশসা সম্পাদক আহনাফ আকিব, যুগ্ম সম্পাদক কামরুল হাসান পায়েল সহ অন্যান্য নেতৃবৃন্দ। মানব বন্ধন শেষে মুক্তিযুদ্ধা সহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here