নিউজ প্রাচ্যের ডান্ডি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জিএম রুহুল আমিন বলেছেন, কর্মী বাহিনী হলো একটি সংগঠনের প্রাণ। একটি সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে প্রয়োজন একদল জানবাজ কর্মী। তাই আমাদের সকলকে সময়ের সঠিক ব্যবহার করে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে হবে।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের তিন দিনব্যাপী অঞ্চল ভিত্তিক কর্মী তারবিয়াত এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) শহরের নয়ামাটি এলাকায় বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি মুহাম্মদ মামুনুর রশীদের সভাপতিত্বে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথি আরে বলেন, সারা বিশ্ব আজ দিশেহারা, মানবতা আজ ভুলন্ঠিত। বিশেষ করে মায়নমারে আজ মুসলিম জাতিকে নিধনের যে প্রক্রিয়ায় সরকার নেমেছে তা আজ ভাষায় প্রকাশ করার মতনয়। তিনি রোহিঙ্গাদের ফিরিয়ে নিয়ে সে দেশের সকল প্রকার নাগরিক সুবিধা দেয়ার আহ্বান জানান। তিনি বিশ্বের সকল মুসলিম জাতিকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভাপতি বক্তব্যে বলেন, বিশ্ব নেতৃত্ব যতক্ষণ পর্যন্ত মুসলিমদের হাতে না আসবে ততক্ষণ পর্যন্ত শান্তি নামের সুবাতাস আমরা পাবোনা। বিশ্বকে নেতৃত্ব দেয়ার জন্য আমাদের সকল প্রকার যোগ্যতা অর্জন করতে হবে। আর ছাত্র আন্দোলন হলো তার অন্যতম একটি প্লাটফর্ম। তাই সকল কর্মীকে সার্বিক বিষয়ে দক্ষতা অর্জন করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ হাসিবুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ নেমান আহমদ, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মুহাম্মদ ওমর ফারুক, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ শিব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফারুক হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here