নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার রেল ষ্টেশন এলাকায় আপন বাবা রিপন কর্তৃক ১১ বছরের কিশোরী কন্যাকে ধর্ষনের অভিযোগ তুলে কিশোরীর মা পাপড়ী রহমান লিওন (২৮) বাদী হয়ে ২১ সেপ্টেম্বর দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছে। এই অভিযোগের ভিক্তিতে এসআই মাজেদ মিয়া লম্পট বাবা আ. রহমান রিপন (৪৩)কে আটক করেছে। তবে পুলিশ জানান বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা দাপাইদ্রাকপুর রেলষ্টেশন এলাকার আ. আজিজ ঢালীর ছেলে মো. আ.রহমান রিপন। সে প্রেম করে ভালোবেসে পাপড়ী রহমান লিওন নামের এক অন্যধর্মের যুবতীকে বিবাহ করে। বিয়ের পরে তার ঘরে দুই কন্যা সন্তান জন্ম নেয়। বড় মেয়ের বয়স ১১বছর ৪ মাস এব ং ছোট মেয়ের বয়স ২ বছর। আ.রহমান রিপন নেশা করে গত ১৬ সেপ্টেম্বর রাতে স্ত্রীকেও নেশা সেবন করিয়ে ঘুম পড়ান । ঐ রাতে তার নিজ কন্যাকে নিয়ে ঘরের অন্য কক্ষে যায়। ারেপর তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। এরপর লম্পট পিতার সম্পর্কে তার মেয়ে সবকিছু খুলে তার মায়ের কাছে বললে । মা প্রতিবাদ করায় তাকে মারধর ও পাগল আখ্যাদিয়ে তার কথা উড়িয়ে দেয় শ্বশুর শ্বাশুড়ি এবং অন্যান্য সদস্যরা। এরপর সে থানায় আসলে পুলিশের কাছে অভিযোগ করে পুলিশ রিপনকে আটক করে গত ২১ সেপ্টেম্বর থানায় নিয়ে আসে।

রিপনের পরিবার জানান, লিওন অসু¯্য’ হাফ ম্যাড হয়েছে তাই সে যা তা বলছে। সে তার স্বামীকে ফাঁসাতে নিজের মেয়েকে দিয়ে মিথ্যা নাটক সাজাচ্ছে। সে নিজেও নেশা করে । তাই তার হিতাহিত জ্ঞান হারিয়ে যা তা বলছে। এব্যাপারে মেয়ে(ভিকটিম) কে সাংবাদিকরা ডিউটি অফিসারের সামনে তার মন্তব্য জানতে চাইলে ঘটনা সত্য বলে জানায়।

এলাকাবাসী জানান,আ.আজিজের ছেলেদের মাঝে কারো সাথে কারো মিল মুহব্বত নেই এরা সমাজের ভিন্ন চরিত্রের লোক। ছেলেরাও যেমন তাদের বউরা তেমনি। ফলে সাংসারিক সমস্যা তাদের লেগেই থাকে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here