নিউজ প্রাচ্যের ডান্ডি: যানজট মুক্ত নগরী গড়তে নগরীর বিভিন্ন মার্কেট ও বিপনী বিতান গুলোর সামনে অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে চালকদের নগদ অর্থদন্ডসহ মামলা প্রদানে কঠোর অবস্থানে রয়েছেন নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ প্রশাসন।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত ট্রাফিক পুলিশ নগরীর প্রধান সড়কে থাকা অবৈধ গাড়ি পার্কিংয়ের বিরুদ্ধে এই অভিযান চালায়। এ সময় অবৈধ গাড়ি পার্কিংয়ের দায়ে ৩৪টি গাড়ি চালকের বিরুদ্ধে মামলা দায়ের এবং ৬টি গাড়ি চালককে জরিমানা করা হয়।

শহরের চাষাড়া, ডন চেম্বার, বঙ্গবন্ধু সড়কের খাঁজা সুপার মার্কেট, সায়াম প্ল¬াজা, কালির বাজার মোড়, ডিআইটি সড়ক, ২নং রেল গেইট এলাকা, উকিল পাড়ায় ব্যাপক ভাবে পরিচালিত হচ্ছে অবৈধ গাড়ি পাকিংয়ের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান। অভিযান পরিচালনা করেন ট্রাফিক পুলিশের (রেকার-১) এর এএসআই তবিবুর।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের সিনিয়র এএসপি মো: আব্দুর রশিদ পিপিএম নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে শহরের বিভিন্ন পয়েন্ট এই অবৈধ পার্কিংকৃত ৩৪টি গাড়ি চালকের বিরুদ্ধে মামলা দায়েরসহ জরিমানা আদায় করা হযেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here