নিউজ প্রাচ্যের ডান্ডি: কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুন) বাদ আসর ফতুল্লা শিবু মার্কেট এলাকায় দোয়ার আয়োজন করে ফতুল্লা থানা যুবদল। দোয়া শেষে দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন, যুগ্ম আহবায়ক আমির, মো মনির, আব্দুল খালেক টিপু, যুবদল নেতা নজরুল ইসলাম প্রধান, আবুল খায়ের, সাবেক জেলা সহ সভাপতি হাছান আলী, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল খান, এসএম আনিসুর রহমান প্রমূখ।

এ সময় করোনা ভাইরাস থেকে মানবজাতির মুক্তি কামনায়, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি, বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় এবং কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং অসহায় দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here