নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সম্ভাব্য সভাপতি এহসানুল হক নিপুর নেতৃত্বে একটি বিশাল আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়।
শনিবার (১১ নভেম্বর) বিকালে শহরের আর্মি মার্কেট থেকে শুরু হয়ে আনন্দ র‌্যালিটি চাষাঢ়া হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়কগুলো প্রদক্ষিণ করে ২নং রেল গেইট সংলগ্ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অপৃণ করেন নেতৃবৃন্দ।

র‌্যালীতে রং বেরঙের ব্যানার ফেষ্টুন ও বেলুন এবং দলীয় ও জাতীয় পতাকা নিয়ে যুবলীগের নেতাকর্মীরা পুরো শহরকে মাতিয়ে রাখেন। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপণ করেন।


এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো: বাদল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, জানে আলম বিপ্লব, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মো: শরিফুল হক, সাধারণ সম্পাদক এমএ মান্নান, যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস, মোরশেদ আলম আলী, মামুন আহমেদ ইমন, মো: আশরাফুল, আইনজীবী নেতা এড. মহসিন মিয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here