নিউজ প্রাচ্যের ডান্ডি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখা কর্তৃক আয়োজিত “স্কুল প্রতিনিধি সম্মেলন ২০১৭” অনুষ্ঠান পাগলা বাজারস্থ আই.এস.সি.এ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩ নভেম্বর) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মুহা.সাইফুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার শাখার সেক্রেটারি এডভোকেট মুহা.শফিকুল ইসলাম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার কলেজ বিষয়ক সম্পাদক মুহা.আল-আমিন।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মুহা.শফিকুল ইসলাম বলেন , ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি মকবুল ছাত্র সংগঠন। মরহুম পীর সাহেব চরমোনাই রহ. ঘুনে ধরা ছাত্র সমাজকে দ্বীনের পথে ফিরিয়ে এনে ইসলামী শাসন প্রতিষ্ঠার মহান কাজকে আঞ্জাম দেয়ার উদ্দেশ্যে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। সকল ছাত্রদের উচিত এই মুবারক কাফেলায় শরীক হয়ে নিজেকে ধন্য করা। ইশা ছাত্র আন্দোলন সর্বদা চেষ্টা করছে জাহিলিয়্যাতে পরিপূর্ণ সমাজকে জাহিলিয়্যাত মুক্ত একটি সমাজে রূপান্তরিত করতে।

প্রধান বক্তার বক্তব্যে মুহা.আল-আমিন বলেন, আজ দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অপ-হিংসার ছাত্র রাজনীতি চলছে। টেন্ডারবাজি, চাঁদাবাজি, হল রাজনীতির কারনে অন্যান্য ধারার ছাত্র সংগঠনগুলো দেশের সুনাম ক্ষুণ্ণ করে চলছে। তাই ছাত্র সমাজকে তাদের এই অধঃপতন এর ক্রান্তিবলয় থেকে মুক্তি দিতে হলে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই।

সভাপতির বক্তব্যে আব্দুল্লাহ মুহাম্মদ হাসান বলেন, জ্ঞানচর্চা ও চিন্তাশীলতায় ইশা ছাত্র আন্দোলন এগিয়ে যাচ্ছে। সচেতন নাগরিকদের নিকট ইশা ছাত্র আন্দোলন গ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হচ্ছে। মঙ্গল শোভাযাত্রার ন্যায় রাষ্ট্রে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া বিভিন্ন অপসংস্কৃতি রোধে ইশা ছাত্র আন্দোলন বদ্ধপরিকর।
.
তিনি আরো বলেন, কতিপয় অসাধু চক্র দেশের শিক্ষাঙ্গনকে ধ্বংস করার জন্য পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে যাচ্ছে প্রতিনিয়ত। এমনকি পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতেও এখন প্রশ্ন ফাঁস হচ্ছে। যার ফলে প্রকৃত মেধাবীরা হচ্ছে অবমূল্যায়িত। এজন্য যারা প্রশ্নফাঁসের ন্যায় ন্যাক্কারজনক কাজের সাথে জড়িত তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচারের জন্য দাবী জানান তিনি। এছাড়া সকল জেএসসি এবং জেডিসি পরীক্ষার্থীদের সফলতার জন্য দোয়া কামনা করেন এবং ফতুল্লা থানা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
.
অবশেষে প্রধান অতিথির দোয়া ও মোনাজাতের মাধ্যমে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখা কর্তৃক আয়োজিত “ স্কুল প্রতিনিধি সম্মেলন ২০১৭ ” সমাপ্ত ঘোষনা করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here