নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ৬ জন খদ্দেরসহ ৬ পতিতাকে আটক করেছে পুলিশ।
শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় আটি এলাকায় অবস্থিত রংধনু সিনেমা হলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো, পতিতা পাপিয়া, তানজিলা, হালিমা, পাখি, সনি আক্তার, বিলকিস, খদ্দের শাকিল হোসেন আলী, রনি, আরাফাত, জাকির হোসেন, অহিদুল, রুবেল।আটকৃতদের বিরুদ্ধে আনগত ব্যবস্থা গ্রহন করা হলে বলে জানায় পুলিশ।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন সিনেমা হলটিতে পতিতা ব্যবসা হচ্ছে। এলাকাবাসী হলটির মালিককে বলেও কোন কর্নপাত করেনি। উল্টো এলাকাবাসীকে হুমকি দিতো। এ নিয়ে কোন বারাবারি করলে পুলিশ দিয়ে ধরিয়ে গনমাধ্যমকর্মীদের দিয়ে ছবি তুলে সংবাদ করার হুমকি দিতো।

তারা আরো বলেন, সিদ্ধিরগঞ্জে একটি বিশেষ পেশার করেক জন ব্যাক্তিকে ম্যানেজ করে হলের মালিক জনি হলটি চালাতো বলে এলাকাবাসী জানায়। আই এলাকাবাসী প্রশাসনের কাছে আবেদন করছি হলটির মালিককে গ্রেপ্তার ও হলটি বন্ধ করা হক।

অভিযান চালানো সিদ্ধিরগঞ্জ থানার এস আই রফিকুল ইসলাম রফিক জানায়,গোপন সংবাদের ভিত্তিত্বে রংধুনু সিনেমা হলে অভিযান চালিয়ে ৬ খদ্দেরসহ ৬ পতিতাকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আটক করা হয়েছে। তিনি আরো বলেন, এই সিনেমা হলটিতে দীর্ঘদিন ধরে পতিতা দিয়ে ব্যবসা করা হচ্ছে এমন অভিযোগ ছিলো। অভিযান চলার সময় সিনেমার মালিক জনি পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here