নিউজ প্রাচ্যের ডান্ডি: নিজের দেশকে ভালবাসতে সকল ধর্মের মানুষের প্রতি আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া ও পুলিশ সুপার মো: মঈনুল হক।
রবিবার (২৫ জুন) দুপুরে শহরের দেওভোগস্থ শ্রীশ্রী রাধা গোবিন্দ জিউর মন্দিরে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে ৯ দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনীতে প্রধান ও বিশেষ অতিথির বক্তব্যে জেলার প্রশাসনিক শীর্ষ দুই কর্মকর্তা এই আহবান জানান।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, সকল ধর্মেই মানুষকে ভালবাসতে বলেছে। ধর্ম যার যার আলাদা হতে পারে কিন্তু আমাদের প্রথম পরিচয় হচ্ছে আমরা মানুষ। ভালবাসার বন্ধনে সবাইকে এই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মঈনুল হক বলেন, এই দেশ আমাদের সকলের। আমরা যদি আমাদের দেশকে ভালবাসি তাহলে কোন অপশক্তি এই দেশের মানুষের ক্ষতি করতে পারবে না। যারা দেশের ক্ষতি করতে চায় তাদের প্রতিহত করা হবে।

শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংস কৃষ্ণ দাস ব্রক্ষ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেল সুপার সুভাষ ঘোষ, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, হিন্দু হ্যারিটেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোরঞ্জন ঘোষাল, সাধারন সম্পাদক মানিক চন্দ্র সরকার, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কমল কান্তি সাহা প্রমুখ।

আলোচনা সভা শেষে উক্ত মন্দির থেকে নগরীতে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথ নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here