নিউজ প্রাচ্যের ডান্ডি: অবশেষে চাষাঢ়া বালুর মাঠ ভাষা সৈনিক সড়কের সংস্কার ও পুণ:নির্মাণ কাজ শুরু হচ্ছে রবিবার (৬ আগষ্ট) সকালে। এ উপলক্ষে সকাল পৌনে এগারোটায় চাষাঢ়া শহীদ মিনারে দোয়ার আয়োজন করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। এই অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলের উপস্থিতি কামনা করেছেন তিনি।

বিবৃতিতে খোরশেদ উল্লেখ করেন, চাষাঢ়া বালুর মাঠ ভাষা সৈনিক সড়কের সংস্কার ও পুণ:নির্মাণ কাজ শুরু হচ্ছে রবিবার (৬ আগষ্ট) সকালে। এ উপলক্ষে চাষাঢ়া শহীদ মিনাওে দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া ও মোনাজাতের মাধ্যমে রাস্তা সংস্কার ও পুণ:নির্মাণ কাজ শুরু হবে। দোয়া ও মোনাজাতে অংশ নিবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী। এ উপলক্ষে এলাকার সকলকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন সংস্কারের অভাবে নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া বালুর মাঠ সড়কটির অবস্থা বেহাল হয়ে গিয়েছিলো। সড়কটির বিভিন্ন জায়গায় বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। সেসব গর্তে পানি জমে তা চলাচলের একদম অনুপযোগী হয়ে পরেছিলো। তাছাড়া রাস্তাটির যে অল্প কিছু স্থান ভালো রয়েছে তার প্রায় পুরোটাই দখল করে রেখেছিলো স্থানীয় লোহা ব্যবসায়ীরা। ফলে এ রাস্তা দিয়ে চলাচল করা প্রায় দুরূহ হয়ে দাঁড়িয়েছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here