নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য ক্রয় সীমার মধ্যে রাখার দাবীতে নগরীতে মিছিল সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।
শুক্রবার (২৬ মে) বাদ জ’ুমা নগরীর ডিআইটি জামে মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, যখন বিভিন্ন খেলা চলে তখন বিদ্যুৎ যায় না অথচ রমজান মাসে সেহরী ও ইফতারের সময়ে বিদ্যুৎ থাকে না। রমজান মাস এলেই ব্যবসায়ীরা বিভিন্ন পণ্যের মূল্য বৃদ্ধি করে। যা একজন মুসলমান হিসেবে কোনভাবেই মেনে নেয়া যায় না। রহমত, মাগফেরাত ও নাজাতের মাস হলো পবিত্র মাহে রমজান। আমাদের সকলেরই উচিত এই মাসের পবিত্রতা রক্ষা করা। তাই সরকারের প্রতি আহবান থাকবে, রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহ নিশ্চিত করা ও দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা। সেই সঙ্গে দিনের বেলা সকল হোটেল রেঁস্তোরা বন্ধ রাখারও দাবী জানাচ্ছি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ জেলা শাখার আহবায়ক মাওলানা আনোয়ার হোসেন জিহাদী, সদস্য সচিব মাওলানা মোহাম্মদ উল্লাহ, মহানগরের সহ সভাপতি আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, ইশা ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মামুনুর রশিদ, ইসলামী যুব আন্দোলনের মহানগর সভাপতি গিয়াসউদ্দিন প্রমূখ।

সমাবেশ শেষে একটি মিছিল ডিআইটি মসজিদ থেকে শুরু হয়ে প্রেসক্লাবের সামনে এসে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here