নিউজ প্রাচ্যের ডান্ডি: রমজানে সাধারণ মানুষকে কষ্ট দেয়া হচ্ছে ইসলামের দৃষ্টিতে সম্পূর্ণ ঘৃণিত কাজ বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো: রাহাত হাসান রাব্বী।  
শুক্রবার (২৬ মে) বাদ জু’মা ইসলামী ছাত্রসেনা’র উদ্যোগে পবিত্র মাহে রমজানের আগমন উপলক্ষ্যে স্বাগত র‌্যালী শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মোনাজাতপূবর্ক সভাপতির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

রাহাত হাসান রাব্বী আরো বলেন, রমজান মাস থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত সমাজ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলমানের জন্য একটি বিশেষ নেয়ামত। এই মাস গুনাহ মোচনের মাস। কিন্তু আমরা সমাজে দেখতে পাই এই মাস আসলে মুসলমান নামধারী কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের স্বার্থ লাভের জন্য অন্যান্য মাসের চেয়ে অধিক হারে লাভের আশায় সাধারণ মুসলমানদের কষ্ট দেয় এবং দ্রব্যের মূল্য অধিক হারে বাড়িয়ে দেয় যা ইসলামের দৃষ্টিতে সম্পূর্ণ ঘৃণিত কাজ হবে।

তাই রমাজান মাসে অসাধু ব্যবসায়ীদের উপর নজরদারি বাড়াতে এবং বাজার মনিটরিং করতে সরকারের প্রতি আহবান জানান তিনি।

বিশেষ বক্তা ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মো: গোলাম মোস্তফা নিরব বলেন, রমজান মাসে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক অবস্থায় রাখতে হবে যেন সাধারণ মুসলমানরা স্বাভাবিক ভাবে ইবাদত বন্দেগী করতে পারে। শহরের সকল স্কুল, কলেজ, বিশ^বিদ্যালয়ে কার্যক্রম শিথিল করতে হবে। রমজান মাসে শিক্ষার্থীদের অতিরিক্ত চাপ প্রয়োগ করা যাবে না এবং সকল পরীক্ষা বন্ধ করতে হবে। যেমনিভাবে সরকার বৈশাখে বৈশাখী ভাতা চালু করেছেন ঠিক তেমনিভাবে রমজান মাসেও ভাতা চালু করার আহবান জানাই।

উক্ত র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ নোমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিদাওয়ানুল ইসলাম নিবির, প্রচার সম্পাদক মোঃ নূরে আলম এবং ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক মোঃ সানি দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম, অর্থ সম্পাদক ইমরান খন্দকার। বন্দর থানা সহ-সভাপতি মোঃ আনিস আহাম্মেদ, সাধারণ সম্পাদক মুমিন আহম্মেদ অভি, ফতুল্লা থানার নন্দলালপুর সভাপতি মোঃ হাবিবুর রহমান,রূপগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মোঃ মুন্না। এছাড়া ইসলামী ফ্রন্ট বাংলাদেশ এর ১৮নং ওয়ার্ড এর সভাপতি জমির আহম্মেদ সাধারণ সম্পাদক গোলাম মাওলা সোহেল, ১৬নং ওয়ার্ড এর সভাপতি মোঃ শাহ জাহান দেওয়ান, ২২নং ওয়ার্ড এর সভাপতি মোঃ সেলিম দেওয়ান, সাধারণ সম্পাদক সোহেল খান, ২৩নং ওয়ার্ড এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ টুটুল সরকার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here