নিউজ প্রাচ্যের ডান্ডি: পুলিশ হেফাজতে অসুস্থ হয়ে তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনের মৃত্যুর প্রতিবাদে রবিবার (১৮ মার্চ) দেশব্যাপী বিক্ষোভ মিছিলের কর্মসূচি দিয়েছিলো কেন্দ্রীয় বিএনপি।

অথচ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি পুলিশের ভয়ে বিক্ষোভ মিছিলের পরিবর্তে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনে চাষাঢ়া বালুর মাঠে প্রতিবাদ সমাবেশ করেছে। কিন্তু নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ঠিকই তার নেতাকর্মীদের নিয়ে রাজপথে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল নেতা মিলন হত্যার প্রতিবাদ জানিয়েছেন।

পুলিশ হেফাজতে ছাত্রদল নেতা মিলন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র বিক্ষোভ মিছিলে যোগ দিতে রবিবার (১৮ মার্চ) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নেতাকর্মীদের নিয়ে উপস্থিত হন সংগঠনের সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। কিন্তু নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি এড. আবুল কালামসহ শীর্ষ নেতারা পুলিশের ভয়ে রাজপথে বিক্ষোভ মিছিলের পরিবর্তে প্রেস ক্লাবের পিছনে চাষাঢ়া বালুর মাঠের গলিতে দাঁড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেই যে যার ভাবে সরে পরেন। কিন্তু প্রতিবাদ সমাবেশ শেষে এড. সাখাওয়াত হোসেন খান ঠিকই নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে গলাচিপার মোড় পর্যন্ত যান এবং ছাত্রদল নেতা জাকির হোসেন মিলন হত্যার প্রতিবাদ জানান।

সাখাওয়াতের বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান, মহানগর মৎসজীবী দলের সহ সভাপতি লিংকন খান, মহানগর ছাত্রদল নেতা ইব্রাহীম বাবুসহ নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here