নিউজ প্রাচ্যের ডান্ডি: শান্তির ধর্ম ইসলাম নিয়ে কটুক্তিকারী সন্ত্রাস নির্মূল ত্ব্কী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বীকে ‘দাঁতভাঙ্গা’ জবাব দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান। এজন্য আগামী শুক্রবার বাদ জুম্মা বিশাল জনসভার ডাকও দেন তিনি।
বুধবার (১৯ এপ্রিল) বিকেলে মাসদাইর পৌর কেন্দ্রীয় কবরস্থান মসজিদে মুসল্লিদেও সাথে মতবিনিময় কালে এই ঘোষণা দেন তিনি।

শামীম ওসমান বলেন, আমাদের দল মত ভিন্ন থাকতে পারে। কিন্তু আমাদের কোরান হাদিস নিয়ে কথা বললে আমরা কখনো মানবো না।

তিনি বলেন,  আমি অবাক হই, কত বড় স্পর্ধা তার (রফিউর রাব্বী) সে বলে ‘ ‘যদি বাংলার মানুষ জানতো সংবিধানের শুরুতে বিসমিল্লাহির রহমানির রহিম হবে, দেশ হবে সাম্প্রদায়িকতার দেশ, তাহলে ৩০ লাখের শহীদদের মুক্তিযুদ্ধে কেউ অংশ গ্রহণ করতো না।’ অথচ কেউ তার এই বক্তব্যের প্রতিবাদ করলো না।

তাই  যারা ইসলাম ধর্ম নিয়ে কুটক্তি করে তাদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে। এই সমস্ত নাস্তিকদের বিরুদ্ধে রুঁখে দাঁড়াতে হবে, অন্যথায় ইসলাম ধর্ম কখনো শান্তির হবে না।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক ও বক্তবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হক, হেফাজতে ইসলাম জেলা সমন্বয়ক ও রফিউর রাব্বীর বিরুদ্ধে ধর্মীয় অবমাননায় মামলার বাদী মাওলানা ফেরদাউসুর রহমানসহ কাশীপুর, এনায়েতনগর, বক্তবলী ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দসহ কাশীপুর ইউনিয়নের সকল মসজিদের ইমামবৃন্দ।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here