নিউজ প্রাচ্যের ডান্ডি: রূপগঞ্জে দিপু ভুইয়ার পক্ষে জেলা যুবদল এর উদ্যেগে ২০০ জন কে মাংস বিতরন করেন জেলা যুবদল এর প্রচার সম্পাদক মোঃ রাজিব ভুইয়া।
শুক্রবার (২২মে) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় কর্মহীন ২০০ পরিবারের মাঝে রুপগঞ্জে দিপু ভুইয়ার পক্ষে জেলা যুবদল এর উদ্যেগে ২০০ জন কে মাংস বিতরন করেন জেলা যুবদল এর প্রচার সম্পাদক মোঃ রাজিব ভুইয়া। সার্বিক তত্তাবধানে ছিলেন জেলা যুবদল এর সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, আরো উপস্থিত ছিলেন জেলা ও থানার বিভিন্ন নেতৃবৃন্দরা।
এই সময় দিপু ভুইয়া বলেন করোনা পরিস্থিতির শুরু থেকেই নারায়ণগঞ্জের ও রূপগঞ্জের বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের পাশে থাকতে চেষ্টা করছেন দিপু ভূঁইয়া। এ ছাড়াও রমজান মাসের শুরু থেকেই মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন তিনি। এখন সময় একে অপরের পাশে দাঁড়ানো এবং সামাজিক দূরত্ব বজার রেখে এই অদৃশ্য ভাইরাসের সাথে যুদ্ধে জয়ী হওয়া। আমরা পারবো তবে এ সময়টায় যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশেও আমাদের দাঁড়াতে হবে। নিজের আনন্দের সময়ে আমাদের পাশের মানুষটি না খেয়ে রয়েছে কিনা সেটা খেয়াল রাখতে হবে।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে বিএনপির নেতাকর্মীরা কর্মহীন মানুষের পাশে থাকতে সর্বদা চেষ্টা করে যাচ্ছেন রুপগঞ্জের মাটি ও মানুষের নেতা মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here