নিউজ প্রাচ্যের ডান্ডি, রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুন্নি আক্তার (২২) নামে এক তরুনীকে শ^াসরোধ হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ আবু তালেব নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।
মঙ্গলবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার ভুলতা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে সোমবার দুপুরে উপজেলার সাওঘাট এলাকার বুলবুলের বাড়ির পার্শের একটি ডোবার পাড় থেকে ওই তরুনীর লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ওই রাতেই ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তারেকুজ্জামান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মুন্নি আক্তার কুড়িগ্রাম জেলার উলিপুর থানার ফুলকারচর এলাকার সোবহান মিয়ার মেয়ে। বর্তমানে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই হাটুভাঙ্গা এলাকায় বসবাস করে আসছেন। এছাড়া গ্রেফতারকৃত আবু তালেব উলিপুর থানার কাজীয়ারচর এলাকার মৃত হযরত আলীর ছেলে।

মামলার বাদী ভুলতা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তারেকুজ্জামান জানান, গত সোমবার সকালে সাওঘাট এলাকার বুলবুলের বাড়ির পাশে একটি ডোবায় এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খরব দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান। তিনি আরো জানান, ওই তরুনীকে শ্বাসরোধে হত্যার পর গুম করার উদ্দেশ্যে তরুণীর লাশ ওই স্থানে ফেলে রেখে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here