নিউজ প্রাচ্যের ডান্ডি, রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জে পানিতে ডুবে তরুণ ও সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১১ জানুয়ারী) সকালে পৃথক স্থানে এই দূর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থগুলো থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেছেন।
জানাগেছে, রূপগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার সকাল ১১টায় গাড়িচাপায় অজ্ঞাত পরিচয় বৃদ্ধা (৬০) নিহত হয়েছেন। উপজেলার পূর্বাচল উপশহরের কাঞ্চন-কুড়িল বিশ্বরোডের পর্শি বৌরারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রাস্তা পারাপারের সময়ে দ্রুতগামী একটি গাড়ি ওই বৃদ্ধাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধা মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

অপরদিকে, লেকের পাড়ে বসে চ্যাটিং করার সময় হাত থেকে পানিতে পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে নিহত হন এক তরুণ।

রূপগঞ্জের পূর্বাঞ্চল উপশহরের কাঞ্চন-কুড়িল বিশ্বরোডের আলমপুর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম হাফিজ বিন সাদেক (২২)। সে রাজধানীর ধানমন্ডি ৯নং সেক্টরের সাদেকুর রহমানের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক জানান, হাফিজ বিন সাদেক ও তার বন্ধু ইশতিয়াক আহাম্মেদ সিদ্দিকী আলমপুর এলাকায় বেড়াতে গিয়েছিলেন। সকাল ১০টার দিকে আলমপুর ১১ নম্বর সেক্টরের লেকের পাড়ে বসে মোবাইল ফোনে চ্যাটিং বা ফেসবুক দেখছিলেন হাফিজ। এসময় হঠাৎ তার মোবাইল ফোনটি লেকের পানিতে পড়ে যায়। হাফিজ ফোনটি তুলতে গিয়ে লেকের পানিতে তলিয়ে যান। এসময় ইশতিয়াক চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে হাফিজকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here