নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ লেবারপার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান বলেছেন, ‘মিয়ানমার সকারের বর্বরোচিত হত্যাযজ্ঞ আজ বিশ্বের দরবারে সমালোচিত। নির্বিচারে হত্যা করা হচ্ছে রাখাইন রাজ্যের নিরপরাধ মুসলমানদের। ধর্ষন করা হচ্ছে নারীদের, হত্যা করা হেেচ্ছ ছোট ছোট শিশুদের। কি তাদের অপরাধ? তাদের অপরাধ তারা মুসলিম। সুচি সরকারের এই অন্যায় অত্যাচার কখনোই আমরা মেনে নেব না। মেনে নেবে না বিশ্বের সকল মুসলমানেরা।’

শুক্রবার (১৫ সেপ্টম্বর) শুক্রবার সকাল ১০টায় রোহিঙ্গা নির্যাতন বন্ধের দাবীতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে বাংলাদেশ লেবারপার্টি নারায়ণগঞ্জ জেলার আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা: মোস্তাফিজুর রহমান আরো বলেন, ‘বর্তমান সরকার কিভাবে ক্ষমতায় এসেছেন বাংলাদেশের জনগন তা জানে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর সমাবেশে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। আমরা বলতে চাই এই সরকারও আমাদের অনেক জুলুম অত্যাচার করেছেন। শনিবার বেগম খালেদা জিয়া দেশে ফিরে আসছেন। তিনি আমাদেরকে আগামী দিনের দিক নির্দেশনা দিবেন। আমরা গণতান্ত্রিক প্রক্রিয়ায় সকল প্রকার আন্দোলন করতে চাই। আপনারা আমাদের পাশে থাকবেন। আমরা ক্ষমতার স্বাদ বুঝিনা, আমরা সত্য কথা বলতে জানি। রোহিঙ্গাদের পাশে আছি এবং থাকবো। তাদের অন্ন, বস্ত্র দিয়ে সাহায্য করবো।’

জেলা লোবার পার্টির সাধারন সম্পাদক আব্দুর রহমান খোকন এর সভাপতিত্বে মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক এটি এম কামাল, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, লেবার পার্টির জেলার ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, সদস্য সচিব আবদুল্লাহ আল-মামুন, যুগ্ম মহাসচিব মাহমুদ খান ও যুব ফোরমারে সভাপতি হুমায়ন কবির সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here