নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বিএনপির মহাসচিব র্মিজা ফখরুল ইসলাম আলগীরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলাদলের নেত্রীবৃন্দ।
শনিবার দুপুরে নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এ সাক্ষাৎ করে নেত্রীবৃন্দরা।

এসময় নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের যুগ্ম-আহবায়ক ও নাসিক ৭, ৮ ও ৯ নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা সিদ্ধিরগঞ্জ থানাকে মহানগরের অন্তর্ভূক্ত করার জন্য মির্জা ফখরুল ইসলাম আলগীরের হাতে একটি দরখাস্ত জমা দেন।

এতে তিনি আরো উল্লেখ করেন, বিগত কয়েক মাস আগে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি ঘোষনা করা হয়। এতে করে সিদ্ধিরগঞ্জ থানা মহানগর থেকে ছিটকে পড়ে। তাই সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠন এক বিভ্রান্তিতে পড়ে যায়। গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধিরগঞ্জ সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত বিধায় সিদ্ধিরগঞ্জ মহানগরের অংশ হিসেবে থাকার কথা। সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় ১০টি ওর্য়াডে ১৪ জন কাউন্সিলর আছে। দলের ও ভবিষ্যৎ নাসিক নির্বচনের কথা চিন্তা করে সিদ্ধিরগঞ্জ থানাকে মহানগরের অন্তর্ভূক্ত করার জন্য বিএনপি চেয়ারর্পাসনের বেগম খালেদা জিয়ার বরাবর দরখাস্ত করেন এবং যাহার অনুলিপি মহাসচিব র্মিজা ফকরুল ইসলাম আলমগীর কাছে প্রদান করা হয়।

এসময় মহাসচিব র্মিজা ফকরুল ইসলাম আলমগীর, চেয়ারর্পাসন দেশে আসলে বিষয়টি উপস্থাপন করার জন্য দরখাস্তটি সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজবীর নিকট প্রেরন করেন। সদ্য কারামুক্ত মহানগর মহিলাদলের আহবায়ক রাশিদা জামাল মহাসচিব র্মিজা ফকরুল ইসলাম আলমগীরের সাথে সৌজন্য সাক্ষাত করে। এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলাদলের আহবায়ক নুরুন্নাহার ও যুগ্ম-আহবায়ক পারভিন প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here