নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-আদমজী ইপিজেড-ডেমরা সড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় (চিটাগাংরোড) এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১শ’ ৮৬ বোতল ফেনসিডিলসহ দই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

এ সময় র‌্যাব সদস্যরা ৩টি মোবাইল ফোন ও একটি প্রাইভেটকার (নং ঢাকা মেট্রো-গ-২৮-২০২৫) জব্ধ করেছে। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো- বাদল (৩৪) ও সাখাওয়াত হোসেন (৩৫)। সোমবার সকাল সোয়া ১০টায় র‌্যাব অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। সোমবার বিকেলে র‌্যাব-১১ সিপিএসসি’র এএসপি মোঃ ইকবাল হোসেনের গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, উপরোক্ত আসামীরা দীর্ঘদিন ধরে মালামাল পরিবহনের ছত্রছায়ায় কুমিল্লা হতে মাদকের বড় বড় চালান কৌশলে নিয়ে এসে ঢাকার বিভিন্ন স্থানে এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জসহ আশপাশের এলাকায় খুচরা ও পাইকারীভাবে উল্লেখিত মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। র‌্যাব-১১ এর একটি দল দীর্ঘদিন ধরে উক্ত এলাকায় গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে বাদল ও সাখাওয়াহ হোসেনকে প্রাইভেটকারসহ চারটি বস্তাভর্তি ১ হাজার ১শ’ ৮৬ ফেনসিডিলসহ গ্রেফতার করে। এ বিষয়ে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here