নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের কাশীপুর ইউনিয়নের অন্তর্গত ভোলাইল আল-মদিনা জামে মসজিদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ও কবরবাসীদের রুহের মাগফেরাত কামনায় আল-মদিনা জামে মসজিদ কমিটির উদ্যাগে ৩য় বার্ষিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৬ মার্চ) বাদ আসর ভোলাইল আল-মদিনা জামে মসজিদ সংলগ্ন বালুর মাঠে এই ইসলামী মহা সম্মেলনের আয়োজন করা হয়।

আল-মদিনা জামে মসজিদের মোতোয়াল্লী আলহাজ্ব হাসমত উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী সম্মেলনে প্রধাণ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল-মদিনা জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ।

মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছোরে কোরআন আল্লামা মুফতি হাবিবুর রহমান মিছবাহ (দ: বা:) প্রধান বক্তা তার বক্তব্য বলেন দরুদ বেশি বেশি করে পরতে হবে কারন দরুদ পরার সময় কৃপণতা করা জাবেনা।

হাবিবুর রহমান মিজবাহ আরো বলেন পুলিশ,ও র‌্যাব বাহিনী দিয়ে সমাজ থেকে অশান্তি দুর করা যাবে না। পুলিশ চোর,ডাকাত ধরার পর রিমান্ডে এনে জেরা করার পর তাদেরকে কোর্টে চালান করেন। কিছুদিন পর তারা আবার জেল থেকে বের হয়ে অপকর্ম শুরু করে। তাই ওয়াজ মাহফিলের মাধ্যমে সমাজ থেকে অরাজকতা দূর করা সম্ভব। কারন চোর, ডাকাত যখন পীর সাহেব চরমোনাই এর মাহফিলে যাবে, বিশ্ব ইজতেমায় যাবে যখন মাওলার ভয় মনে প্রবেশ করবে, মরার কথা স্মরণ করবে তখন সে ভালো মানুষ হবে। সত্যিকারের ইমানদার হবে। মাহফিলে শেষে সমগ্র মুসলিম জাতির শান্তি কামনায় দোয়া করা হয়।

মাহফিলে আরো উপস্থিত ছিলেন আল মদিনা জামে মসজিদের সহ সভাপতি মো: সাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মো: নুর হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, যুগ্ম সম্পাদক মো: সেলিম, সদস্য ইফতেখার আহাম্মেদ তানভীর, মো সাইফুদ্দিন হক রানা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here