নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ লক্ষ্মীনারায়ন কটন মিলস্ উচ্চ বিদ্যালয় অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সালাউদ্দিন আহমেদ, দিল মোহাম্মদ দিলু, মনির হোসেন, আলী আহম্মেদ মোল্লা ও নাসরিন বেগম নির্বাচিত হয়েছে। আগামী দুই বছর অভিবাবক হিসাবে বিদ্যালয়টি পরিচালনা করেন। এর আগে উৎসাহ উদ্দিপনায় শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা অভিবাবকরা বিদ্যালয়ে প্রঙ্গনে ভোট প্রদান করেন।

জানাগেছে, গোদনাইলের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ লক্ষ্মীনারায়ন কটন মিলস উচ্চ বিদ্যালয়ে অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিহ হয়েছে। ২২২৮ ভোটের জন্য ৮ জন পুরুষ ও ৩ জন মহিলা প্রতিদ্বন্দিতা করেন। এতে ১০২৮ ভোট পেয়ে সালাউদ্দিন আহম্মেদ প্রথম, ৮৮৩ ভোট পেয়ে দিল মোহাম্মদ দিলু ২য়, ৭৮৮ ভোট পেয়ে মনির হোসেন ৩য় ও ৫৯০ ভোট পেয়ে আলী আহম্মেদ মোল্লা বিজয়ী হন।

অপর দিকে ৯৯৭ ভোট পেয়ে নাসরিন বেগম সংরক্ষিত মহিলা অভিভাবক নির্বাচিত হয়েছেন। আর জসিম উদ্দিন ৫৭৪, আবুল হোসেন ৪৩১, মোতালিব হোসেন ৪২০ ও আমিনুল ইসলাম ৩৭১ ভোট ও সংরিক্ষত মহিলা রিনা বেগম ৪৭৪ ও সাদিয়া ইসলাম ময়না ২৪২ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

এদিকে এ নির্বাচনেকে গিয়ে সকাল থেকেই বিপুল পরিমান পুলিশ মোতায়েন ছিল। কোন প্রকার সহিসংতা ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন বলে নির্বাচনে দ্বায়িত্ব পালনকারী একাধিক কর্মকর্তা জানান।

এদিকে নির্বাচনের শান্তিপূর্ন করতে করতে বিদ্যালয়ে উপস্থিত ছিলেন নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেকার আলম খোকন,নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাজী মিনোয়ারা বেগম, আয়শা আক্তার দিনা, চৌধুরী বাড়ি ব্যবসায়ী সমিতির সভাপতি মহসিন ভূঁইয়া, বোরানি রিপনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নির্বাচন সচিব বিকাশ চন্দ্র দাস বলেন,শান্তির্পণ ভাবে নির্বাচন করতে পেরে অভিবাবক, প্রার্থী ও নির্বানের দ্বায়ীত্ব পালন করা কর্মকর্তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি বিজয়ের অভিন্দন ও পরাজিত প্রার্থীদের অভিন্দন জানাচ্ছি একটি প্রতিদ্বন্দিতাপূর্ণ নির্বাচন উপহার দেওয়ার জন্য।

নির্বাচনের আন শৃংঙ্খলা দ্বায়ীত্ব পালন করেন সিদ্ধিরগঞ্জ থানার এস আই সামসুল আলম,এস আই আবেদসহ অন্যান্য কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here