নিউজ প্রাচ্যের ডান্ডি: বন্দর উপজেলার লাঙ্গলবন্দের ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নানে এসে পানিতে ডুবে শুভ (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। অপরদিকে, স্নানোৎসবে যাওয়ার পথে সিদ্ধিরগঞ্জে সড়ক দূর্ঘটনায় অরুণ চন্দ্র দাশ (৬০) নামে এক পুণ্যার্থী নিহত হয়েছেন।

রবিবার (২৫ মার্চ) সকালে পৃথক সময়ে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৬টায় শিশু শুভ বন্দর উপজেলার লাঙ্গলবন্দের ব্রহ্মপুত্র নদের বাসনকালী ঘাটে স্নান করতে নেমে পানিতে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা সকাল ১১টায় তার মরদেহ উদ্ধার করে।

নিহত শিশু শুভ নওগাঁর নেয়ামতপুরের দড়িলাপুর এলাকার দুলাল চন্দ্র দাসের ছেলে। সে নওগাঁ থেকে তার চাচা সাগর চন্দ্র দাসের সঙ্গে পুণ্যার্থী হিসেবে স্নান করতে এসেছিলো।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মন্ডল জানান, শুভর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ তার গ্রামে পাঠানোর ব্যবস্থা করছি।

অপরদিকে, একইদিন সকাল ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন অরুণ বিকাশ নামে আরেক পুণ্যার্থী।

স্থানীয়রা জানান, শরীয়তপুর থেকে একটি রিজার্ভ মিনিবাস যোগে অন্যান্য পুণ্যার্থীদের সঙ্গে অরুণ লাঙ্গলবন্দ স্নান উৎসবে যাচ্ছিলেন। পথে ওই বাসস্ট্যান্ড এলাকায় যানজট থাকায় অরুণসহ কয়েকজন যাত্রী গাড়ি থেকে নামেন। এসময় বাসটি ছেড়ে দেওয়ার একপর্যায়ে দৌঁড়ে বাসের ওঠার সময় অরুণ পা পিছলে পড়ে যায়। এতে ওই বাসের নিচে চাপা পড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here