নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার ভূইগড় পূর্বপাড়া এলাকার ব্যবসায়ী মো. পাবেল (২৮) কে অভিনব কায়দায় যাত্রী টানা মাইক্রোবাসে তুলে নিয়ে হাত পা বেঁেধ নগদ ২৫ হাজার টাকা ও স্বর্নের চেইন একটি আংটি ছিনতাই করে নেয় ছিনতাইকারীরা।
এ ঘটনা ঘটেছে রবিবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায়। এব্যাপারে ব্যবসায়ী পাবেল ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানায়ায়, ফতুল্লা থানাধীর ভূইগড় পূর্বপাড়া এলাকার মো. আ. সাত্তারের ছেলে পাবেল। সে ঢাকা মিটফোর্ড হামিদ ভবন নামীয় মার্কেটে স্টীল মেলামাইনের দোকান দিয়ে ব্যবসা করে আসছে। প্রতিদিন সে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড হতে বাস বেবী টেক্সি যোগে ঢাকা যায়। প্রতিদিনের ন্যায় সে সাইনবোর্ড মোড়ে যাত্রীবাহী বাসের জন্য অপেক্ষা করে।

এসময় অজ্ঞাতনামা ৫/৬ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস এসে তাকে ডাকে। সেও ঐ মাইক্রোবাসে ঊঠতে গেলে একটি নারায়ণগঞ্জ থেকে একটি উৎসব পরিবহন বাস দেখতে পেয়ে নামার চেষ্টা করে। এরসময় মাবেিক্রাতে থাকা লোকজন তাকে টেনে হেছড়ে ভিতরে নেয়। এরপর চোখ বাধে হাত পা বাধে এবং চড় থাপ্পর দেয়।এসময় মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবী করে তাদের দাবীকৃত টাকা দিতে অপরগতা প্রকাশ করলে তারা আরো মারপিট করে।

পরে পাবেলের পকেটে থাকা মোবাইল নগদ ২৫হাজার টাকা ১টি গলার স্বর্নের চেইন ১টি আংটি ছিনিয়ে নেয় মোবাইলে বিকাশ নম্বর হতে ৫হাজার ৫শ টাকা অজ্ঞাত নাম্বারে নিয়ে যায়। এরপর আধা ঘন্টা পর লিংক রোডে ভূইগড় ফাঁকা রোডে ফেলে দিয়ে চলে মাইক্রো চালিয়ে ঢাকার দিকে চলে যায় । রাস্তার পথচারীরা হাত পায়ের ও চোখের বাধন খুলে দেয়। পরে সে তার বাড়িতে ফোন দিয়ে লোকজন ডেকে আনে। পরে দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here