নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, সরকারের আখেরী লুটপাটের কারণে দ্রব্যমূল্য এখন পাগলা গোড়ার মত উর্ধ্বমূখী ছুটছে। এতে করে মানুষের জীবন ধারন এখন দু:সাধ্য হয়ে পড়েছে। মানুষ এখন বাধ্য হয়ে কম খাওয়ার অভ্যাস করছে। জনগণের বলারও কোন জায়গা নেই। দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধি ও উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার ১৩ ডিসেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জে দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার বিনা ভোটে রাষ্ট্র ক্ষমতা দখল করে তারা লুটপাট করে ভোগ বিলাসে মত্ত রয়েছে। ইতিমধ্যেই সরকার ও তার অনুগতরা লুটপাট করে দেশ থেকে কয়েক লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। স্বাধীনতার পরবর্তী সময়েও এই আওয়ামী সরকারের সময় তাদের লুট পাট আর অব্যবস্থাপনার কারণে দুর্ভিক্ষ হয়েছিল। অনাহারে সেসময় বহু মানুষ মারা গেছে। আজ আবার সেদিকেই চলছে দেশ। এ অবস্থা থেকে মুক্তির একমাত্র পথ জনগণের ভোটে একটা গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা।

জেলা বিএনপি’র সহ-সভাপতি ব্যারিষ্টার পারভেজ আহম্মেদ এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের বক্তব্য রাখেন, সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর, জেলা বিএনপি’র সহ-সভাপত্বি মনিরুল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল সিদ্ধিরগঞ্জ থানার আহ্বায়ক শাখাওয়াত হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক শরীফ হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার ৩ নং ওয়ার্ড সভাপতি তৈয়ব হোসেন, ১ নং ওয়ার্ড বিএনপি’র সাধারন সম্পাদক ফজলুর রহমান খান, ৭ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোশারফ হোসেন, ৯ নং ওয়ার্ডের সহ-সভাপতি হারুন উর রশীদ, ৬ নং ওয়ার্ড সাধারন সম্পাদক কামাল হোসেন, বিএনপি নেতা সামসুদ্দিন শেখ,যুবদল নেতা গাজী মনির হোসেন, শহীদ উল্লাহ, মাসুম প্রধান, ছাত্রদল নেতা জাকির হোসেন, ইমন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here