নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমানের ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় পুলিশ ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পাচারে ব্যবহৃত একটি লেগুনা (কুমিল্লা-ছ-১১-০১৫৩) আটক করা হয়। গ্রেফতারকৃত মাদক পাচারকারী চক্রের ২ সদস্যরা হলো, মোঃ জহিরুল ইসলাম (১৯) ও মোঃ সোহাগ (২০)।

রবিবার (২৫ ফেব্রুয়ারী) সকালে উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্ব পাইনাদী এলাকার চান্দুর বাড়ীতে অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মদকদ্রব্য উদ্ধার করেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বকুল (৩০) ও তার স্ত্রী রিতা (২৬) পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে একটি লেগুনা যোগে মাদকের বড় একটি চালান সিদ্ধিরগঞ্জের পূর্ব পাইনাদী এলাকায় আসছে। পরে উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর অভিযান চালিয়ে ওই লেগুনায় সুকৌশলে রক্ষিত ১৮০ বোতল ফেন্সিডিল, মাদক পাচার কাজে ব্যবহৃত লেগুনাসহ পাচারকারী ২ জনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত মোঃ জহিরুল ইসলাম কুমিল্লা জেলার ব্রাম্মনপাড়া থানার দক্ষিন তেতাভুমি এলাকার সাইদুল ইসলামের ছেলে। এবং মোঃ সোহাগএকই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

এঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক বিরোধী আইনে মামলা দায়ের করেছেন। এছাড়াও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী বকুল ও তার স্ত্রী রিতকে ওই মামলায় পলাতক আসামী করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here