নিউজ প্রাচ্যের ডান্ডি: বিলাসবহুল ল্যান্ডক্রুজার গাড়ীতে মাদক পাচারকালে বিপুল পরিমান ইয়াবা ও ফেন্সিডিলসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়।
বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লাস্থ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটকের পর দুপরে সংবাদ সম্মেলনে এতথ্য জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ফতুল্লার কুতুবআইল এলাকার মোবারক হোসেন কল্লোলের পুত্র রবিন (৩০), সস্তাপুর লামাপাড়া এলাকার বাবুলের পুত্র হাবিব (২২), শিবু মার্কেট এলাকার ফজলুল হকের পুত্র রাসেল (২২), ঢাকার রামপুরা বনশ্রী এলাকার শাহাবুদ্দিনের ছেলে সোহাগ খান (৩৩) ও বন্দর উপজেলার মিনার বাড়ী এলাকার রতনের মিয়ার বাড়ীর ভাড়াটিয়া নজরুল ইসলামের পুত্র ইউসুফ আলী (১৯)।

সংবাদ সম্মেলনে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান,‘ ফতুল্লা স্টেডিয়াম এলাকার রাস্তায় থাকা একটি বিলাসবহুল ল্যান্ডক্রুজার (ঢাকা মেট্রো-ঘ-০২-২২৬৪) গাড়ীতে তল্লাশী চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা নিয়মিত মাদক পাচার করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here