নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রতারনা করে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আবু তাহের রুমেল (৩৮) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।
গত (১০ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে শহরের ডিআইটি জামে মসজিদের সামনে থেকে সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রোমেল শহরের দেওভোগ এলাকার বাসিন্দা।

সদর মডেল থানার এএসআই সোহাগ মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি প্রতারক আবু তাহের রুমেল শহরের ডিআইটি জামে মসজিদের সামনে অবস্থান করছে। সেখানে গিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত প্রতারক রোমেলের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ২টি সি.আর ওয়ারেন্ট সহ আরো ১৫টি মামলা চলমান রয়েছে। সে দীর্ঘদিন ধরে ছদ্দবেশে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াতো। সে নিজেকে একজন পোষাক ব্যবসায়ী হিসেবে পরিচয় দিতেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার (ইনচার্জ) মীর শাহিন শাহ পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন যাবত প্রতারক রোমেল শহরের বিভিন্ন লোকদেরকে ব্ল্যাকমেইলিং করে তাদেরকে দিয়ে ব্যাংক একাউন্ট করিয়ে প্রতারনা করে কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ভূক্তভোগী ব্যাক্তিদের মামলা দায়েরের প্রেক্ষিতেই তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি হয় এবং পুলিশ তাকে গ্রেফতার করে। আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here