নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের পাইকপাড়া এলাকায় ফিরোজ মিয়া (৩৮) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীর নিকট চাঁদা চেয়ে না পেয়ে তাকে মারধর করে ব্যাংকের ক্রেডিট কার্ড ও নগদ দশ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৯ জুলাই) দুপুরে শহরের ৪৯৫/৮ শাহ সুজা রোড পাইকপাড়া এলাকায় ঘটনার শিকার ফিরোজ মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফিরোজ মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত চাঁদাবাজ জিয়া (৪৫) স্থানীয় একই এলাকার মৃত- আমেদ আলীর ছেলে।

লিখিত অভিযোগের বিবরনে ফিরোজ মিয়া জানান, তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী এবং স্থানীয় এলাকার বাসিন্দা। প্রতিদিনের ন্যায় রবিবার দুপুর ১২টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে তার পথরোধ করে তার নিকট টাকা চায় জিয়া। টাকা দিতে আস্বীকার করলে কোন কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাথারীভাবে মারধর করে তার পড়নে একটি গেঞ্জি ছিড়ে ফেলে। এ সময় তার সঙ্গে থাকা একটি মানিব্যাগ ছিনিয়ে নেয় জিয়া। এ সময় তার মানিব্যাগের ভেতরে একটি ব্যাংকের ক্রেডিট কার্ড এবং নগদ দশ হাজার টাকা ছিল।

তিনি আরো জানান, ঘটনার সময় তার ডাক চিৎকারে পাশের বাড়ির ভাড়াটিয়া সীমা বেগম ও নাসরীন এগিয়ে এসে জিয়াকে বাধা দিতে চাইলে তাদেরকেও মারধর করা হয়। জিয়া এলাকায় কোন কাজকর্ম করেনে না। তাকে টাকা দেওয়ার জন্য সে প্রতিনিয়তই হুমকি দমকি দেয় এলাকার মানুষদের। সে অহেতুক এলাকার মানুষদের সাথে খুবই খারাপ ধরনের আচরন করে এবং বিভিন্ন অজুহাত দেখিয়ে জোর পূর্বক তাদের কাছে টাকা চায়। তার অত্যাচারে রীতিমত অতিষ্ঠ এলাকাবাশী।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) আজিজুল হক হাওলাদার অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগের তদন্ত ভার আমাকে দেওয়া হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here