নিউজ প্রাচ্যের ডান্ডি: দাবীকৃত চাঁদা না দেয়ায় সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের লাইনম্যান ইসমাইল হোসেন (৩০) পিটিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় মাদকসেবীরা।
এঘটনায় প্রতিকার চেয়ে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সদর মডেল থানায় মাদকসেবীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ইসমাইল হোসেন।

লিখিত অভিযোগের বিবরনে ইসমাইল হোসেন জানান, তিনি শহরের জিমখানা এলাকায় সিএনজি স্ট্যান্ডে লাইনম্যান হিসেবে কাজ করেন। দীর্ঘদিন যাবত র‌্যালী বাগান এলাকার খালেক বাবুর্চীও পুত্র মাদকসেবী রুবেল (৩০) ও তার দুই সহযোগী সোহেল (২৫) ও বাপ্পী (২৮) তার নিকট টাকা পয়সা দাবি করে আসছিল। সর্বশেষ গত ২ মে সকাল ১১টার দিকে উক্ত সিএনজি স্ট্যান্ডে এসে রুবেল, সোহেল ও বাপ্পী সহ অজ্ঞাত আরো ৪/৫ জন এসে তার নিকট টাকা পয়সা দাবি করেন। তিনি তাদেরকে টাকা পয়সা দিতে অস্বীকার করলে উক্ত সন্ত্রাসীরা এলোপাথারী ভাবে তাকে মারপিট করে। তার আতœচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় উক্ত সন্ত্রাসীরা। যাওয়ার সময় তাকে প্রান নাশের হুমকি প্রদান করে সন্ত্রাসীরা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চত করে জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here