নিউজ প্রাচ্যের ডান্ডি: সদর থানাধীন আলামিন নগর এলাকা থেকে শাহিদা (৩২) নামে এক মহিলা মানব পাচার কারীকে আটক করেছে পুলিশ।
শনিবার (১৮ নভেম্বর) অভিযোগের ভিত্তিত্বে তাকে আটক করা হয় বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

ঘটনার বিবরনে জানাযায়, গত ১ অক্টোবর নাসিক ১৮নং ওয়ার্ডস্থ আলামিন নগর এলাকার কবির হোসেন (৪৪) এর স্ত্রী ময়দার মেইলের শ্রমিক (ছদ্ধ নাম) রাবেয়া (৩৫) কে মালোশিয়া নেয়ার কথা বলে নগদ ১ লক্ষ ১৫ হাজার টাকা সহ তাকে বাড়ী থেকে নিয়ে যায়। পরে পাশ্বর্তী দেশ ভারতের পতিতা পল্লীতে নিয়ে বিক্রি করে দেয়। এ সময় রাবেয়া অসামাজিক কাজ করতে রাজি না হলে পাচারকারী শাহিদা ও তার লোক জন নির্যাতন চালায়। প্রায় এক মাস তাদের কথা মত চলার পর রাবেয়া কৌশলে তার স্বামী কবিরকে ফোন দিয়ে বিষয়টি অবগত করে সেই সাথে তাকে দেশে ফিরিয়ে আনার অনুরোধ করে। ১৭ অক্টোবর স্থানীয় লোকজনের সহযোগীতায় তাকে দেশে ফেরত আনা হয়। শনিবার বিষয়টি সদর থানায় অবগত করলে পুলিশ শাহিদাকে আলামিন নগর তার ভাড়া বাড়ী থেকে আটক সহ তার পাসপোর্ট জব্দ করেছে।

এ বিষয় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন সাহ পারভেজ জানান, আমি বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মহিলা পাচাকারীকে আটক করে থানায় নিয়ে এসেছি। তার বিরুদ্ধে মামলা প্রকৃয়াধীন রয়েছে।

জানাযায়, শরিয়তপুর জেলার জাজিরা থানার সরদার কান্দি এলাকার আব্দুল ইউনুছ মোল্লার মেয়ে শাহিদা বিদেশের কথা বলে বিভিন্ন দেশে মেয়েদের পাচার করে থাকেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here