নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে শহরের দেওভোগ পাক্কারোড ও বেপারীপাড়া এলাকা থেকে ৪০ বোতল ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।
সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত ৫ মাদক ব্যবসায়ী হলেন, সদর থানার দেওভোগ হাড়ভাঙ্গা চিকিৎসালয় এলাকার মৃত শহিদ উল্লার ছেলে মানিক (৪০), দেওভোগ মাদ্রাসা শেষ মাথা এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে সিদ্দিক (৪২), একই এলাকার মজিবুর রহমানের ছেলে সোহাগ (৩০), নরসিংদী জেলার মাসদাইর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে আব্দুল মালেক (৩০) এবং কুমিল্লা জেলার দেবীদ্বার থানার গৌরহনাল এলাকার মোঃ আলীর ছেলে আকতারুজ্জামান লিটন (৪২)।

অভিযান পরিচালনাকারী নারায়ণগঞ্জ সদর মডেল থানার এএসআই সামসুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের দেওভোগ পাক্কারোড ও বেপারীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের মাদক আইনে মামলা দায়েরর পর আদালতে প্রেরন করা হয়েছে।

এ এস আই সামসুজ্জামান আরো জানান, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় গত তিন মাস পূর্বে যোগদানের পর থেকে তিনি মাদক বিরোধী চলমান অভিযানে এ পর্যন্ত ১৭৬৪ পিছ ইয়াবা, ৩১ গ্রাম হেরোইন, ১০৮৭ বোতল ফেনসিডিল উদ্ধার সহ আসামীদের গ্রেফতার করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মীর শাহিন শাহ পারভেজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here