নিউজ প্রাচ্যের ডান্ডি: ঝামেলা এড়াতে শহর ছেড়ে বন্দর গিয়েও সেই পুলিশেরই বাঁধার মুখে পড়তে হয়েছে মহানগর যুবদলকে। তবে শহরে আয়োজিত আনন্দ র‌্যালী পুলিশের হুমকিতে স্থগিত করলেও বন্দরে পুলিশের বাঁধার মুখেই আনন্দ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে যুবদলের নেতৃবৃন্দরা।

শুক্রবার (২৭ অক্টোবর) জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১১ টায় বন্দর থানা যুবদলের আয়োজনে রূপালী এলাকায় আনন্দ র‌্যালী বের করা হয়। এরপর পুলিশ এতে বাঁধা দিলে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, জাতীয়তাবাদী যুবদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আনন্দ র‌্যালী ও সমাবেশের সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু পুলিশ র‌্যালী বের করলে গ্রেফতারের হুমকি দেয়ায় মহানগরের আনন্দ র‌্যালী স্থগিত করে বন্দর রূপালী এলাকায় থানা যুবদলের উদ্যোগে র‌্যালী বের করা হয়। বন্দর স্কুল ঘাট থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর গেঞ্জী পড়ে নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনসহ মিছিল নিয়ে রূপালী এলাকা হয়ে বন্দর ফায়ার সার্ভিস স্টেশন অতিক্রম করার সময় বন্দর থানা পুলিশ তাতে বাঁধা দেয়। এ সময় পুলিশের সঙ্গে বাক-বিতন্ডা হলে সেখানেই সমাবেশ করে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।’

র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক রানা মুজিব, সাগর প্রধান, জুয়েল রানা, আকতার হোসেন খোকন শাহ, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক আলী আহম্মদ, মহানগর যুবদল নেতা মনির হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here