নিউজ প্রাচ্যের ডান্ডি: “আর নয় জঙ্গিবাদ, আর নয় কোন সন্ত্রাস, নতুন বছর সকলের জীবনে বয়ে আনুক শান্তির বারতা”- এমনই প্রত্যাশায় মঙ্গল শোভাযাত্রায় অংশ গ্রহণ করে বাংলা নববর্ষ-১৪২৮ কে বরণ করে নিল নারায়ণগঞ্জবাসী।


শনিবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখের সকাল ৮ টায় নগরীর চাষাড়াস্থ বিজয় স্তম্ভের সামনে থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে বর্ষবরণের মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।


নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বী মিয়ার নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রাটি চাষাড়া থেকে শুরু হয়ে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।


রং-বেরংয়ের মুখোশ, বাদ্য-বাজনা, গ্রাম বাংলার ঐতিহ্যবাহী চরিত্র উপস্থাপন করে মঙ্গল শোভাযাত্রায় অংশ গ্রহণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মঈনুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: জসীম উদ্দিন হায়দার, (শিক্ষা ও আইসিটি) মো: রেজাউল বারী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, (অপরাধ) মোহাম্মদ মতিয়ার রহমান, (ডিএসবি) মো: ফারুক হোসেন, (ডিবি) মো: মনিরুল ইসলাম, (ক-সার্কেল) মো: শরফুদ্দীন, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) মো: আব্দুর রশিদ পিপিএম, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের আরএমও ডা: আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ কর্মাস কলেজের অধ্যক্ষ ড. শিরিন শারমিন, সরকারী তোলারাম কলেজের শিক্ষক পরিষদের সদস্য সচিব জীবন কৃষ্ণ মোদকসহ বিভিন্ন সরকারী দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here