নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য ও মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক ভাষা সৈনিক এ কে এম শামসুজ্জোহা এবং পৌর পিতা আলী আহাম্মদ চুনকাকে স্মরণ করলো নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীগ কার্যালয়ে বর্ষীয়ান এই দুই নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠিথ হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের রাজনীতিতে এই দুই মহান নেতাকে স্মরণ করে বলেন, তাদের আত্মত্যাগ আর আবদানের কথা আমরা কখনোই ভুলবো না। এই দুই নেতা রাজনীতি করতেন গণমানুষের জন্য। তারা ছিলেন আদর্শবান নেতা। মহান স্বাধীনতা যুদ্ধে সামনে থেকে তারা নেতৃত দিয়েছিলেন। আগামী রাজনীতিতে আমরা এই দুই মহান নেতাকে অনুসরন করে পথ চলবো। আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। আমাদের দাবি একটাই আগামী নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনেই আমরা নৌকা মার্কার প্রার্থী চাই। এতিমের টাকা যারা আত্মসাৎ করেছে তাদেরকে বাংলার জনগন প্রত্যাখ্যান করবে।


জেলা আওয়ামীলীগ নেতারা বিভিন্ন দাবি তুলে বলেন, দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের রাজনীতির কারিগর এই মহান দুই নেতার ছবি স্মৃতি সংরক্ষন করা খুবই প্রয়োজন। তাহলে নতুন প্রজন্ম অনেক কিছুই শিখতে ও জানতে পারবে।

স্মরণ সভা শেষে দুই মহান নেতার আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আব্দুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের নারী সাংসদ এড. হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আদিনাথ বসু, আরজু রহমান ভূইয়া, মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল, যুগ্ম সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম, ডা. আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সুন্দর আলী, কেন্দ্রীয় শ্রমিক লীগ শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, সোনারগাঁ উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভূইয়া, রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা নীলা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here