নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান যে প্রধানমন্ত্রীর ¯েœহভাজন, তারই প্রমাণ দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলে মন্তব্য করেছেন স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।
কারন হিসেবে তারা বলেন, রবিবার ২৮ জানুয়ারী সকাল ১০ টায় ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের কাশীপুর ও গোগনগর এলাকায় প্রায় ৩৪ কোটি টাকা ব্যায়ে সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন করার নির্ধারিত সময় ছিল ওবায়দুল কাদেরের।

কিন্তু সেই অনুষ্ঠানে সময়মত উপস্থিত হতে পারছেন না বলে জানান, স্থানীয় সাংসদ শামীম ওসমান। তিনি মুঠোফোনে ওবায়দুল কাদেরকে জানান, ‘আমার অনুষ্ঠানে আসতে একটু দেরী হবে, জ্যামে আছি।’ তখন ওবায়দুল কাদের শামীম ওসমানকে বলেন, ‘সমস্যা নেই তুমি আসো, আমি অপেক্ষা করছি।’

এরপর ওবায়দুল কাদের কাশীপুরে অনুষ্ঠানে না গিয়ে শামীম ওসমানের জন্য আলীগঞ্জে কেন্দ্রীয় শ্রমিকলীগ শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশের বাসায় অবস্থান করেন।

পরবর্তীতে দুপুর ১২ টায় শামীম ওসমান পলাশের বাসায় আসলে মন্ত্রীসহ সকলে ক্ষনিকের জন্য চা চক্রে মিলিত হন। তারপর শামীম ওসমান ও পলাশকে সাথে নিয়ে অনুষ্ঠানস্থলে যান মন্ত্রী ওবায়দুল কাদের।

তবে পলাশের বাড়ীতে ওবায়ুদল কাদের শামীম ওসমানের আগমনের অপেক্ষা করলেও পলাশের সমর্থকরা তা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছেন বলে অভিযোগ করেন শামীম ওসমান পন্থী নেতৃবৃন্দরা।

তারা বলেন, মন্ত্রী এমপি শামীম ওসমানের জন্য অপেক্ষা করলেও পলাশের লোকেরা দাবী করছেন, মন্ত্রী ওবায়দুল কাদের নাকি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে সম্ভাব্য নৌকা প্রত্যাশী আলহাজ¦ কাউসার আহম্মেদ পলাশকে গ্রীণ সিগন্যাল দিয়ে গেছেন। যা অবান্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here