নিউজ প্রাচ্যের ডান্ডি: বড় আশা করেই স্বশরীরে নগর ভবনে গিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা: সেলিনা হায়াত আইভীকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।
তখন এমপি উন্নয়ণ কাজে পরষ্পরকে সহযোগিতার আশ^াস দেয়ার পাশাপাশি তার অনুষ্ঠানে ছোট বোন আইভীর উপস্থিতি থাকার প্রত্যাশাও করেছিলেন। আর প্রত্যাশা করাটাই যে স্বাভাবিক।

কারন, গত ২৩ জুলাই নগর ভবনে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বাজেট অনুষ্ঠানে স্বেচ্ছায় যোগদানের পর মেয়র ডা: সেলিনা হায়াত আইভী নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের কাছে নিতাইগঞ্জের ট্রাক স্ট্যান্ডটি অন্যত্র সরানোর দাবী জানানোসহ সকল উন্নয়ণ কাজে সহযোগিতার আশ^াস দিয়েছিলেন।

যার প্রেক্ষিতে ছোট বোন আইভীর মন জয়ের লক্ষ্যে সেলিম ওসমান তাৎক্ষনিক ভাবে সেই ট্রাক স্ট্যান্ডটি অন্যত্র সরিয়ে নিতে আল্টিমেটাম দেন। পরবর্তীতে তিনি স্থানীয় ব্যবসায়ী, শ্রমিক নেতৃবৃন্দসহ ট্রাক চালক মালিক নেতৃবৃন্দের সাথে প্রশাসনকে নিয়ে দফায় দফায় বৈঠক করে শহরের মন্ডলপাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত দিনের বেলায় ট্রাক রেখে মালামাল লোড-আনলোড বন্ধ করে দেন।

তাই অনেকটা আশা নিয়ে সেলিম ওসমান তার নিজ অর্থায়নে বন্দরে নির্মিত তিনটি স্কুল উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে আমন্ত্রণ জানাতে গত ২২ নভেম্বর খোদ নিজেই নগর ভবনে গিয়ে আইভীসহ কাউন্সিলরদের আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন।

কিন্তু সেই অনুষ্ঠানে আর আসেন নি সিটি মেয়র ডা: সেলিনা হায়াত আইভী। যেই কারনে সেলিম ওসমান কিছুটা ‘কষ্ট’ পেয়েছেন বলে জানান তার ঘনিষ্টজনেরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে বন্দরে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত তিনটি স্কুল উদ্বোধনীতে আসেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা প্রশাসক (ডিসি) রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

তবে অনুষ্ঠানে আইভীর অনুপস্থিতির ব্যাপারে কোন মন্তব্য করেন নি সেলিম ওসমান।

এরআগে, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গত ১২ আগষ্ট নগরীতে অনুষ্ঠিত বিশাল শোক র‌্যালীতেও আইভীর উপস্থিতি প্রত্যাশা করেছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান। কিন্তু সেই অনুষ্ঠানেও যোগ দেননি আইভী।

ফলে অনেকটা ভারাক্রান্ত মন নিয়েই শামীম ওসমান বলেছিলেন, ‘আমি প্রত্যাশা করেছিলাম আমার ছোট আইভী শোক র‌্যালীতে উপস্থিত থাকবেন। কিন্তু হয়তো বা কোন কারনে সে আসতে পারেনি। কবে এজন্য আমি কষ্ট পেলেও আশা করছি ভবিষ্যতে অন্যান্য দলীয় কর্মসূচীতে আইভী আমাদের সাথে উপস্থিত থাকবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here