নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের হকার ইস্যুতে সৃষ্ট সংঘাতের কারন জানতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী ও নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ শামীম ওসমানকে ঢাকায় তলব করা হচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবগন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার (১৭ জানুয়ারী) বেলা ১২টায় ধানমন্ডি ৩ নম্বরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে একথা বলেন তিনি। এ সময় সব পক্ষকে ধৈর্য ধরার আহ্বান জানানো হয়।

ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জের ঘটনায় যারা দলের অভ্যন্তরীণ কোন্দল জনসম্মুখে এনে ভাবমূর্তি নষ্ট করেছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, আমি রাতেই দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। পরে শামীম ওসমান ও সেলিনা হায়াত আইভীর সঙ্গেও কথা বলেছি। বুধবার সকালেও তাদের সঙ্গে কথা বলেছি। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছি। স্বরাষ্ট্রমন্ত্রী তাদের দুজনকে ডাকবেন। যারা প্রকাশ্যে অস্ত্রবাজি করেছেন, গোলাগুলিতে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সাংগঠনিক ভাবেও তাদের ডাকা হবে। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ জানুয়ারী) নগরীর ফুটপাতে হকার বসাকে কেন্দ্র করে ত্রিপক্ষীয় সংঘর্ষে মেয়রসহ প্রায় অর্ধশতাধিক ব্যাক্তি আহত হন। এঘটনান পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী দাবী করেন, শামীম ওসমানের নির্দেশেই তাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়েছে। আর শামীম ওসমান দাবী করেন, সড়কমন্ত্রীর ফোন পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here