নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নাসিক প্যানেল মেয়র ২- ও ৬নং ওর্য়াড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি বলেছেন, পাকিস্তানি শোষন-বঞ্চনার বিরুদ্বে র্দীঘ লড়াই-সংগ্রামের প্রেক্ষাপটে ১৯৭১ সালের ২৬ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সশস্ত্র মুক্তিযোদ্বে ঝাঁপিয়ে পড়ে জাতি। অনেক রক্ত ও ত্যাগের মূল্যে এই যুদ্বে পূর্নতা পায় ওই বছরই ১৬ ডিসেম্বর। মুক্তিযুদ্বে বাঙালির গৌরবময় বিজয়ের ৪৭ বছর পূর্ন হলো আজ। রবিবার দুপুরে মহান বিজয় দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জের সফর আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ে আনন্দ উৎসব ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন এসময় তিনি আরো বলেন আর কয়েক দিন পর একাদশ সংসদ নির্বাচন। ইতোমধ্যেই নির্বাচনে যুদ্বাপরাধী,রাজাকার বর্জনের আওয়াজ উঠেছে সারা দেশে। জাতি আজ আনন্দ-উৎসব ও শোক-শ্রদ্বার এক অপূর্ব স¤িœলনে বিজয়ের দিনটি উদযাপনের পাশাপাশি সে শপথও বলীয়ান হবে। এবারের বিজয় দিবসে বাঙালি জাতি তাই আবার শপথ নেবে যুদ্বাপরাধীদের বিচার শেষ করার এবং একাত্তরের পরাজিত শত্রুদের নির্মূল করার মাধ্যেমে মুক্তিযুদ্বের বিজয়কে সফল ও সার্থক করে তোলার।

সিদ্ধিরগঞ্জের সফর আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি জাকিয়া আলী ভূইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সদস্য হোসেন আলম, রোকেয়া রাহমান, রিফাত আলী ভূইয়া, আমেনা খাতুর, জাহাঙ্গির হোসেন ও সফর আলী ভূইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা আশরাফী প্রমূখ।

তিনি আরো বলেন দেশের যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ শে ডিসেম্বর জাতিয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগ সরকার কে ক্ষমতায় আনতে হবে। নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ প্রার্থী এ.কে.এম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here